Affiliate

Honey Affiliate Program In Bangladesh With KhatiModhu.com

Affiliate Program In Bangladesh With KhatiModhu.com

অনলাইনে অর্থোপার্জন করার খুব দুর্দান্ত একটি উপায় হচ্ছে এই অ্যাফিলিয়েট প্রোগ্রাম। আপনি খুব সহজেই আপনার ইউটিউব চ্যানেল, ওয়েবসাইট, ব্লগ বা আপনার ফেসবুক প্রোফাইল ও পেজের মাধ্যমে বা অন্যান্য বৈধ প্রচারের মাধ্যমে আমাদের খাঁটি মধু বিক্রি করে প্রচুর পরিমাণে কমিশন অর্জন করতে পারবেন ইনশাআল্লাহ।

এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনাকে কোনো প্রকার ইনভেস্ট করতে হবে না। এমনকি প্রোডাক্ট ডেলিভারি করার ঝামেলাও পোহাতে হবেনা। শুধু আপনাকে একটি অ্যাফিলিয়েট আইডি খুলতে হবে তারপর প্রোডাক্ট এর লিংক আপনার আইডি থেকে জেনারেট করে ওই অ্যাফিলিয়েট লিংকটি প্রচার করতে হবে। তারপর ওই লিংক এ ক্লিক করে যখন কেউ আমাদের সাইট থেকে মধু ক্রয় করবে তখন সাথেই সাথেই অটোমেটিক আপনার জন্য ওই প্রোডাক্ট এর ১৫% কমিশন আপনার আইডিতে চলে যাবে।

তাহলেই আর দেরি কিসের! এখনি রেজিস্ট্রেশন করুন 🙂

কেন আমাদের অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করবেন?

  • আমরা একটি মানসম্পন্ন কমিশন দিচ্ছি। ১ কেজি মধু বিক্রি হলে মিনিমাম ৭৫ থেকে ১৮০ টাকা কমিশন পাবেন।
  • আপনি যেকোনো ফুলের মধু মার্কেটিং করতে পারবেন।
  • কুকিজ এর সময় ৩০ দিন। অর্থাৎ আপনার লিংক থেকে কেউ যদি ১ তারিখে ক্লিক করে কিন্তু তখন মধু কিনলো না। তারপর ওই একই ক্রেতা যদি আগামি ৩০ তারিখের ভেতরে মধু কেনে আপনার লিংক এ পুনরায় ক্লিক না করেই, তাহলেও আপনি কমিশন পেয়ে যাবেন।
  • আমারা গত ২০১৭ সাল থেকে খুব সুনামের সাথেই আমাদের মধু বিক্রি করছি। যার প্রমাণ আমাদের ফেসবুক রিভিউ আর ইউটিউব চ্যানেল দেখলে বুঝবেন ইনশাআল্লাহ।
  • আমাদের নিজেদের মৌ খামারে আছে
  • আমরা দীর্ঘদিন যাবত মধু নিয়ে গবেষণা করছি। যার ফলে মধুর খাঁটি-ভেজাল এবং মধুর কোয়ালিটি নিয়ে আমাদের যথেষ্ট দক্ষতা আছে (আলহামদুলিল্লাহ)। তাই এবাপারে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন।
  • আপনার একাউন্ট এ ৫০০ টাকা জমা হলেই প্রতি সপ্তাহে বিকাশ / রকেটের মাধ্যমে টাকা উত্তলন করতে পারবেন।

সর্বশেষ আপডেটঃ ৫ এপ্রিল ২০২০।